রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকায় যাওয়ার চেষ্টাকালে কক্সবাজার বিমানবন্দর থেকে ১১ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক : বিমান যোগে ঢাকায় যাওয়ার চেষ্টাকালে কক্সবাজার বিমানবন্দর থেকে এক নারী সহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে নিরাপত্তায় নিয়োজিত ৮ এপিবিএন সদস্যরা।

মঙ্গলবার বেলা ৩ টার দিকে কক্সবাজার বিমানবন্দরের ইউএস-বাংলা এয়ারলাইন্স কাউন্টারের সামনে থেকে এই ১১ জনকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন ৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো: কামরান হোসেন।

এসময় এদের কাছ থেকে ইউএস বাংলা ২ টি, নভোএয়ার এর ২টি, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ৫টি টিকেট পাওয়া যায়। এসময় পৃথকভাবে প্রত্যেককে তল্লাশি করে ৩ লাখ ১৮ হাজার উদ্ধার হয়েছে।

আটকরা হলেন, মোঃ নূর, মোঃ আয়াজ, আব্দুল হক, রবি আলম, মোঃ নূর, ওসমান, আবু বক্কর সিদ্দিক, রেজাউল করিম, মোঃ আজিজ, মোঃ ফয়সাল ও রহিমা। এর সকলেই উখিয়ার বিভিন্ন ক্যাম্পের বাসিন্দা।

৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো: কামরান হোসেন জানান, উদ্ধারকৃত মালামাল সহ আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা কেন ঢাকা যাচ্ছিলো? এই সংক্রান্তে আরও কেউ জড়িত রয়েছে কিনা বিস্তারিত অনুসন্ধান অব্যাহত আছে। এর পাশাপাশি কক্সবাজার সদর থানার মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888